মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা

 



স্টাফ রিপোর্টারঃ খাগড়াছড়ি জেলার মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৭ অক্টোবর শুক্রবার মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর উদ্যোগে মনাটেক লেক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নৌকা বাইচ - এ  প্রথম স্থান লাভ করেন মনদ্বয় চাকমা, প্রাণোদ্বয় চাকমা,  তুহিন চাকমা ও অলি খীসা'র দল, ২য় স্থান লাভ করেন কারপন চাকমা, আশাপ্রিয় চাকমা, কালাবাবু,  আবু এর দল,

৩য় স্থান লাভ করেন নিক্সন চাকমা, নেপচুন, প্রদীপ চাকমা, চিমুনি চাকমা এর দল। মুবাছড়ি ইউনিয়ন ভিত্তিক এই নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রতি দলে ৪ জন করে মোট ১২ টি দল অংশগ্রহন করে। 

৫০০ মি. উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতায় মোট অংশগ্রহণ করেন ২০ জন প্রতিযোগী, তাদের মধ্য প্রথম স্থান লাভ করেন উক্যচিং মারমা, ২য় স্থান লাভ করেন নবারুণ চাকমা ও ৩য় স্থান লাভ করেন বাবুলুক চাকমা। প্রতিযোগিদের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি সহ উপস্থিত অতিথিরা।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সভাপতি রতন কুমার শীল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি প্রদীপ চৌধুরী,  মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর সভাপতি রত্ন উজ্জল চাকমা সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মী ও হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

আগামীতে আরো বৃহৎ পরিসরে এই প্রতিযোগিতা আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে ন মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর সভাপতি রত্ন উজ্জল চাকমা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...