মহালছড়ি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

 


মিল্টন চাকমা(কলিন)ঃ খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগষ্ট (বৃহস্পতিবার) মহালছড়ি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে ও লিডারশিপ টু এনসিওর এড্ইকুয়েট নিউট্রিশন(লিন) প্রকল্পের আওতায় দিন ব্যাপী কর্মশালা মহালছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মহালছড়ি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি ও মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. ধনিষ্ঠা চাকমা'র সভাপতিত্বে ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সমন্বয়ক সুনয়ন চাকমার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন লিন প্রকল্পের জেলা সমন্বয়ক আলো প্রিয় চাকমা,  মহালছড়ি উপজেলা সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবীন চন্দ্র চাকমা, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. মঈনুল ইসলাম, কৃষি কর্মকর্তা আব্দুল জব্বার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা,  মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা সহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রতিনিধি, উপজেলার তৃণমুল পর্যায়ের জনপ্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মশালায় বক্তারা মা, শিশু ও কিশোরীদের পুষ্টি সেবা জোরদারকরণ, পুষ্টি বিষয়ে সচেতনতা, পুষ্টি বিষয়ে বহুখাত ভিত্তিক সমন্বয় বৃদ্ধি করা  ইত্যাদি বিষয়ে আলোকপাত করেন। এছাড়া পার্বত্য এলাকায় পুষ্টি উন্নয়নে বাধা এবং উত্তরণের উপায় নিয়েও বক্তারা বক্তব্য রাখেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...