মনের দৃষ্টিভঙ্গি পাল্টান, সবাই মনের চোখ খোলা রাখলে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকেই ভালো লাগবে : রিজিয়ন কমান্ডার ,খাগড়াছড়ি

 


খাগড়াছড়ি প্রতিনিধি:

আপনারা সবাই মনের দৃষ্টিভঙ্গি পাল্টান, সবাই মনের চোখ খোলা রাখলে  ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকেই ভালো লাগবে আর এতে করেই পাহাড়ে শান্তি ফিরে আসবে,  তখন আর আইন-শৃঙ্খলা বাহিনী,নিরাপত্তা বাহিনীর দরকার হবে না, আপনারাই সকলে সকলের নিরাপত্তা নিশ্চিত করতে পারবেন। পার্বত্যবাসী সকলেই নিশ্চিন্তে উৎসব উদযাপন করুন। সার্বিক নিরাপত্তায় অন্যদের পাশাপাশি  সেনাবাহিনী ও আপনাদের সাথে আছে।

৯ অক্টোবর বুধবার সকালে উপজেলা সনাতন সমাজ কল্যাণ সমিতি’র সভাপতি সুজিত দাশের সভাপতিত্বে শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পেইন  উদ্বোধনী অনুষ্ঠানে  সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে এসব কথা বলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান। 

রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে ও সেনা রিজিয়নের পক্ষ থেকে শারদীয় উপহার তুলে দেওয়ার সময় বলেন ,পার্বত্য চট্টগ্রামে প্রতিটি মন্দিরে শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণের মধ্য দিয়ে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উদযাপন করবে।

সনাতন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতাল ও খাগড়াছড়ি চক্ষু হাসপাতালের সার্বিক তত্বাবধানে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা,ঔষধ ও দরিদ্র চক্ষু রোগীদের জন্য চশমা বিতরণ করা হয় । 

এসময়  অনান্যদের মধ্যে খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-২  মেজর মো. জাবির সোবহান মিয়াদ,সদর জোন কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক মজুমদার  সনাতন সমাজ কল্যাণ কেন্দ্রীয় কমিটি'র আহবায়ক নির্মল কান্তি দাশ,শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব প্রমূখ সহ  হিন্দু সম্প্রদায়ের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...