মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি:

পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, পাহাড়ী বাঙালী, হিন্দু, বৌদ্ধ, মুসলিম, খ্রীষ্টান সকলে সৌভ্রাতৃত্বপূর্ণ সর্ম্পককে স্থায়ীভাবে সকলের অন্তরে ধারণ করে অত্রাঞ্চলের উন্নয়নে এবং সম্প্রীতির পার্বত্যাঞ্চল গড়তে সকল জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে কাঁধে কাঁধ মিলিয়ে এক যোগে অব্যাহত ভাবে কাজ করে যেতে হবে, এ কথা বলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক সফল চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলার সাবেক সংসদ সদস্য, অত্রাঞ্চলের বিএনপি’র প্রাণ পুরুষ জননন্দিত জননেতা মোঃ ওয়াদুদ ভূঁইয়া (সাবেক এমপি)। ২৬ অক্টোবর শনিবার মহালছড়ি উপজেলা বিএনপি আয়োজিত বিএনপি’র প্রথম সাংগঠনিক সভায় তিনি এসব কথা বলেন। 

মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে মহালছড়ি উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঃ ছাত্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সাংগঠনিক সভায় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপি’র প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী। এছাড়াও উক্ত সাংগঠনিক সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সুদক্ষ সাধারণ সম্পাদক এমএন আবছারসহ জেলা বিএনপি’র নেতা মংসুইথোয়াই চৌধুরী, এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, মোহাম্মদ হোসেন বাবু, মহালছড়ি উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ওয়াদুদ ভূঁইয়া মহালছড়ি আসার পথে সড়কের পাশে দাড়িয়ে হাজার হাজার মানুষ তাঁকে ফুলের তোড়া দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় এলাকার সাধারণ জনগণ দীর্ঘদিন পর তাঁদের প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পরেন। এদিকে ওয়াদুদ ভূঁইয়া উপজেলা প্রশাসনিক এলকি হতে প্রায় ১ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে সভাস্থলে পৌঁছান। এ সময় তিনি মহালছড়ি বাজার অতিক্রম কালে পথে পথে অপেক্ষমান জনতার সাথে কুশল বিনিময় করেন এসময় তাঁকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা যার মধ্যে আকর্ষণীয় ছিল মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনিল দাশ ও স্বনাম ধন্য ডাঃ স্বপন চক্রবর্তীর নেতৃত্বে মহালছড়ি বাজারের ব্যবসায়ীদের অংশগ্রহণে মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সংবর্ধনা যা প্রায় সকল মহলে প্রসংশিত। 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...