মহালছড়ি উপজেলার কেন্দ্রীয় শারদীয় দূর্গোৎসবের পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা বিএনপি ও অঙ্গ -সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

দীপক সেন, মহালছড়ি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা শারদীয় দূর্গোৎসবের কেন্দ্রীয় পূজা মন্ডপ পরিদর্শন করলেন মহালছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ। এ সময় তাঁদের বিপুল সংখ্যক কর্মী সমর্থক তাঁদের সঙ্গে অংশগ্রহণ করেন। 

১২ অক্টোবর বিকেল পাঁচ ঘটিকায় মহালছড়ি দক্ষিণাকালী মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা অতিথিবৃন্দদের অভ্যর্থনা জানান এবং পরস্পর শারদীয় দূর্গোৎসব ও শুভ বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময় করেন। 

এবারের শারদীয় দূর্গোৎসবে প্রতিদিনই পূজা মন্ডপে দর্শনার্থীদের ঢল ও পূজা অঙ্গনে, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সাম্প্রদায়িক সম্প্রীতির মেল-বন্ধন হিসেবে সর্বস্থরের সাধারণ মানুষ ও নারী পুরুষের উপস্থিতি এবং সকলের আন্তরিক সহযোগিতায় শান্তিপূর্ণ ভাবে পূজা সম্পাদন হওয়ায় আগত নেতৃবৃন্দগণ উপজেলাবাসী সর্বস্থরের জনগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এ সময় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরাও সুশৃ্খংল ভাবে পূজা সম্পন্ন হওয়ায় এলাকার সর্বস্থরের জনগণ, নিরাপত্তার দায়িত্বে থাকা সকল সদস্য-সদস্যাসহ নিরাপত্তা দানকারী মহালছড়ি সেনা জোন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...