পানছড়ি সদর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড বিএনপি-র মতবিনিময় সভা

পানছড়ি,খাগড়াছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে সাংগঠনিক কার্যক্রম জোরদার করণের লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় পানছড়ি বাসস্ট্যান্ডে সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, মোঃ আবুল বাসার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপি-র সহ-সভাপতি ও পানছড়ি  উপজেলা বিএনপি-র সভাপতি মোঃ বেলাল হোসেন উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় বক্তারা বলেন, দীর্ঘ দিন ফ্যাসিষ্ট হাসিনা ও তার দোসররা বিএনপি নেতাকর্মীদের উপর  অত্যাচার ও নির্যাতন সহ হামলা মামলা চালিয়েছে। দেশের সম্পদ লুটপাট করে দেশের অর্থনীতিকে পঙ্গু করে, তারা দেশ ছেড়ে পালিয়েছে । তাদের নেতা কর্মীরা এখন কোথায় ? বিএনপি জনগনের জন্য রাজনীতি করে। জনগনের সাথে বিএনপি আগেও ছিলো এখনও আছে , ভবিষ্যতেও থাকবে।  আশাকরি  অন্তবর্তী কালীন সরকার  জরুরি ভিত্তিতে  নির্বাচনের জন্য একটি রোডম্যাপ  ঘোষণা  করবে। আমরা অবাধ ও সুষ্ঠ নির্বাচন চাই।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পানছড়ি উপজেলা বিএনপি-র সিনিয়র সহ সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ইউছুফ আলী,সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক, জেলা বিএনপি ও সভাপতি জেলা ছাত্রদল খাগড়াছড়ি মোঃ শাহেদুল হোসেন সুমন, সিনিয়র সহ-সভাপতি উপজেলা বিএনপি মোঃ নুরুল কায়েস শিমুল,উপজেলা যুব দলের আহবায়ক  মোঃ আফসার , সদস্য সচিব মোঃ সেলিম ,উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ দিদারুল আলম সহ উপজেলার নেতৃবৃন্ধগন। এছাড়াও সভায় উপজেলা বিএনপি-র  সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...