পানছড়িতে বিজিবি সেক্টর কমান্ডার এর দুর্গাপূজা মন্ডপ সমূহ পরিদর্শন

 


স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি: 

জেলার পানছড়ির দুর্গম এলাকায় শারদীয় দূর্গা পূজা মন্ডপ সমুহ বিজিবি সেক্টর কমান্ডার খাগড়াছড়ি ও ৩ বিজিবি  অধিনায়ক  পরিদর্শন করে পূজা উদযাপন  কমিটির  সাথে মত বিনিময় করেন।

৮ অক্টোবর (মঙ্গলবার)  দুপুরে  আদি ত্রিপুরাপাড়া দূর্গা মন্দির,লোগাং বাজার বিগ্রহ কালী মন্দির পূজা মন্ডপ সহ বেশ কয়েকটি  পূজা মন্ডপ সরেজমিনে পরিদর্শন করেন  খাগড়াছড়ি সেক্টর কমান্ডার,  কর্নেল মোঃ আব্দুল মোত্তাকিম, এসপিপি, পিএসসি, ও ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মফিজুর রহমান ভূঁইয়া, পিএসসি।

পরিদর্শনকালে সেক্টর কমান্ডার শারদীয় দূর্গা পূজা-২০২৪ উপলক্ষে পানছড়ি উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার নিমিত্তে বিজিবি-র সার্বক্ষণিক মোবাইল টহল ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে বলে পূজা মন্ডপের সার্বিক দায়িত্বরত সকলকে আশ্বস্থ করেন। এছাড়াও বর্তমানে পানছড়ি উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং চলমান রাজনৈতিক ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা ও সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য অনুরোধ করেন। 

এসময় সেক্টর কমান্ডার ,শারদীয় দূর্গা পূজার অগ্রীম শুভেচ্ছা এবং নির্বিঘ্নে ও নির্ভয়ে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পূজা উদ্যাপন করার জন্য আহবান জানান।

লোগাং  বাজার পুজা উদযাপন কমিটির  সম্পাদক  জনি সাহা  বলেন, সকলের সহযোগিতায়  আমরা দুর্গাপুজো উৎসবকে  আরো  নির্বিঘ্নে ও নির্ভয়ে উৎসাহ উদ্দীপনার মাধ্যমে উপভোগ্য করতে পারবো এমন প্রত্যাশা করছি। এছাড়াও  সকল প্রশাসন আমাদের সকল প্রকার সহযোগিতা করছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...