খাগড়াছড়ি সংসদীয় আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার মহালছড়ি উপজেলায় সফর উপলক্ষে এলাকায় বিরাজ করছে উৎসবের আমেজ

দীপক সেন, মহালছড়িঃ- খাগড়াছড়ির মহালছড়িতে ব্যাপক জন সমাবেশের প্রস্তুতি নিচ্ছে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১৬ সেপ্টেম্বর (শনিবার) মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন নেতাকর্মীরা। 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ২৯৮ নং সংসদীয় আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) উপস্থিত থাকার কথা রয়েছে । 

সমাবেশকে ঘিরে নেতা কর্মীদের মাঝে আনন্দমূখর পরিবেশ সৃষ্টি হয়েছে। নেতাকর্মীরা এখন ব্যস্ত সময় পার করছেন। সমাবেশটি কিভাবে সুন্দর ও সাফল্যমন্ডিত করা যায় তার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছেন নেতাকর্মীরা। 



সমাবেশ সফল করতে গতকাল উপজেলা দলীয় কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা করেছে দলটির নেতাকর্মীরা। উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি রতন কুমার শীল'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসীমউদ্দিন'র সঞ্চালনায় এই প্রস্তুতি সভায় উপজেলা আওয়ামিলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা আগত জন সমাবেশকে কিভাবে সাফল্যমন্ডিত করা যায় সে বিষতে সকল নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন।

খাগড়াছড়ি সংসদীয় ২৯৮নং আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগ সভাপতি ভারত প্রত্যাগত স্মরনার্থী বিষয়ক টাষ্ক ফোর্সের মাননীয় চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরার মহালছড়ি উপজেলায় সফর সম্পর্কে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন গণ মাধ্যমকে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা এলাকাবাসীকে অবহিত করতে ও এলাকার একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা এবং সর্বোপরি দলীয় শৃংখলা বজায় রেখে দলীয় ও সহযোগি অঙ্গ সংগঠন সমূহের নেতা, কর্মী ও সমর্থকদের ঐক্য অটুট রেখে সকল প্রকার দলীয় সিদ্ধান্ত ও কর্মসূচীর বাস্তবায়নে সবাইকে একযোগে কাজ করার উৎসাহ প্রদানই তাঁর এই সফরের মূল লক্ষ্য। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...