মহালছড়ি উপজেলায় ট্রাক মিনিট্রাক মালিক সমবায় সমিতি লি: এবং ট্রাক-মিনিট্রাক ট্রান্সপোর্ট এজেন্সি এর শুভ উদ্বোধন উপলক্ষে বিশেষ আলোচনা সভা



(দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি)ঃ পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উন্নয়ন ও সমৃদ্ধির গতি অব্যাহত রেখে পাহাড়ী বাঙালী ভেদাভেদ না করে শান্তিময় মহালছড়িকে মডেল হিসেবে গড়ে তুলতে মহালছড়ি সেনা জোন কর্তৃপক্ষ সর্বদা প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

২১ সেপ্টেম্বর মহালছড়ি উপজেলার মহালছড়ি জালিয়াপাড়া সংযোগ সড়কের তেমুহানী ২৪ মাইলস্থ ইসিবি স্কোয়ারে মহালছড়ি ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এবং মহালছড়ি ট্রাক-মিনিট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


এর পূর্বে তিনি ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উক্ত সংগঠনের উদ্বোধন করেন। মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার শীলের সভাপতিত্বে ও উপজেলা সৈনিকলীগের সভাপতি বাবলু চৌধুরীর স সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি সেনা জোনের এ্যাডজুটেন্ট ক্যাঃ মোঃ তাহমিন মাহমুদ, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস-চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, সমবায় কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, মহালছড়ি ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি এর সভাপতি আলহাজ মোঃ ফরিদ সওদাগর, সাধারণ সম্পাদক কাজল দাশ ও কোষাধ্যক্ষ, সাফলু চৌধুরী। 

এছাড়াও অন্যান্য নেতৃবৃন্দদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কামাল উদ্দিন সওদাগর, বাদল বিশ্বাস, রাসু সিংহসহ সকল নেতৃবৃন্দ ও সকলসদস্য বৃন্দ। সভায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ও তাদের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা, মহালছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ এলাকার অন্যান্য সংগঠন সমূহের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...