কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি'র বিরুদ্ধে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে মহালছড়িতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 


মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি'র বিরুদ্ধে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও  সমাবেশ করেছে মহালছড়ি উপজেলা আওযামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ৪ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগীগের দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলার  গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে এসে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।  বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীল ও  সাধারন সম্পাদক মো.জসিম উদ্দিন প্রমূখ। এ সময় উপজেলা ও ইউনিয়ন হতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিক্ষোভ সমাবেশে বক্তারা দৈনিক যুগান্তরে  প্রকাশিত সংবাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়িতে দুই দুইবারের নির্বাচিত এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা এবং খাগড়াছড়ির শক্তিশালী দলীয় কার্যক্রমকে দুর্বল করার জন্য একটি কুচক্রী মহলের গভীর ষড়যন্ত্রের মূল কারণ। যত বড়ই ষড়যন্ত্র হোক খাগড়াছড়ির আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তা প্রতিহত করে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা। 

সমাবেশে বক্তারা আরো আগামী সংসদ নির্বাচনে দলীয়ভাবে যাকে মনোনয়ন দেয়া হয় তার পক্ষে কাজ করার আহবান জানান। 

প্রসঙ্গত: ৩ সেপ্টেম্বর রোববার দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পৃষ্টায় খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি'র বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের খবর প্রকাশিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...