মহালছড়ি উপজেলায় ভূমি ও গৃহহীন ৩৭ পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে

 


দীপক সেন, মহালছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৩৭ পরিবার জমির দলিলসহ ঘর পেয়েছে। ৯ আগষ্ট বুধবার স্থানীয় টাউন হলে এক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত সুফলভোগীদের মাঝে আনুষ্ঠানিকভাবে ভূমি ও ঘরের সার্টিফিকেট হস্তান্তর করা হয়। 



এ সময় উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলার সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার পারভীন খানম, সহকারী কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম চৌধুরী, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি রতন কুমার শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী মোঃ জসিম উদ্দীন ও মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মার্মা। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও সুফল ভোগী মুবাছড়ি ইউনিয়নের উখলা মার্মা। অনুষ্ঠানে সুফলভোগীরা সহ উপজেলার সরকারী দপ্তর সমূহের কর্মকর্তা, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...