২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে মহালছড়িতে আলোচনা সভা

 


নিজস্ব প্রতিনিধিঃ খাগড়াছড়ির মহালছড়িতে ২১ আগস্ট জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা দিবসে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। বঙ্গবন্ধুর বাংলায় রাজাকার, সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাই নাই এই প্রতিপাদ্যে শিক্ষা শান্তি প্রগতি স্লোগানে বাংলাদেশ ছাত্রলীগ, মহালছড়ি উপজেলা শাখা ও মহালছড়ি সরকারি কলেজের যৌথ আয়োজনে আজ বিকেল ৫ টার দিকে উপজেলা আওয়ামি লীগ দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রনজিৎ দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান রাজীবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামি লীগ সভাপতি রতন কুমার শীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন। 



এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিন্তাহরণ শর্মা, কৃষকলীগ সাধারণ সম্পাদক রিপন ওঝা, আওয়ামী সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি বাবলু চৌধুরী, ছাত্রলীগ সহ-সভাপতি মনিশংকর চৌধুরী, সহ-সভাপতি সানি দাশ সহ উপজেলা আওয়ামি লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। 

আলোচনা শুরুর পূর্বে ১৯৭১ সালে স্বাধীনতার মহান যুদ্ধে, ১৯৭৫ সালে ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বপরিবারের সকল সদস্য, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহত ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে উপস্থিত সকল নেতাকর্মীগণ নীবরতা পালন করেন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...