মহালছড়িতে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী সেচ্ছাসেবকলীগ'র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টারঃ ২০০৫ সালের ১৭ আগষ্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মহালছড়ি উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ'র উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ আগস্ট বৃহস্পতিবার উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামী সেচ্ছাসেবকলীগ'র সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল।  বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।



প্রধান অতিথি বক্তব্যে বলেন ২০০৫ সালে বিএনপি জামায়াত শিবিরের চার দলীয় জোট সরকারের সময়ে রাষ্টীয় পৃষ্টপোষকতায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি, হরকাতুল জিহাদ সারাদেশে একযোগে চালানো সিরিজ বোমা হামলায় কেঁপে ওঠে দেশের ৬৩টি জেলার ৪৬৩ উপজেলা। স্বাধীনতার পর দেশের অন্যতম ভয়ানক এ জঙ্গি হামলা ঘটিয়েছে। এই সিরিজ বোমা হামলায় সারাদেশে আহত ও নিহত সকল শহীদদের স্মরণ এবং দোষীদের শাস্তির জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া সময়ের দাবি।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

সম্প্রতি

মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি জেলা বি.এন.পি’র সাংগঠনিক সভা

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: পার্বত্যাঞ্চলে শান্তি, শৃংখলা বজায় রাখতে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে, প...